ভাগনিকে অপহরণ করে ধর্ষণ, মামা গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে এক কিশোরীকে (১৩) অপহরণের পর একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। থানা পুলিশ অপহৃত কিশোরীকে উদ্ধার ও ধর্ষক যুবক মামা সাগরকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মামা হলেন, নোয়াখালি জেলার দাদনপুর ইউপির বারাহপুর গ্রামের নুর ইসলামের ছেলে মোঃ সাগর (৩০)। উদ্ধারকৃত কিশোরি রায়পুরের চর বামনী গ্রামের প্রবাসীর ২য় মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ১২টায় ঢাকার ডেমরা এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। গত ৪ সেপ্টেম্বর ওই কিশোরীকে অপহরণ করা হয়। এঘটনায় কিশোরীর মা ৮ সেপ্টেম্বর রাতে রায়পুর থানায় ধর্ষক মামা সাগরসহ অজ্ঞাত দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর-রায়পুরের চরবামনী গ্রামে সাগর তার খালাতো বোনের (কিশোরির মা) বাড়িতে গত দুই বছর ধরে আসা যাওয়া করতো।
এসুবাদে ঘটনার দিন কিশোরীকে তাদের বাড়ির সামনের রাস্তা থেকে কৌশলে মাইক্রোবাসে তুলে অপহরণ করে সাগরসহ কয়েকজন।

এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর রাতে রায়পুর থানায় সাধারন ডায়রি করেন। ঢাকার ডেমরা এলাকায় কিশোরীকে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। পরে পুলিশের সহযোগিতায় শনিবার রাতে ওই-কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, অপহরন মামলায় ২২ দিন পর মেয়েটিকে ঢাকার ডেমরা থেকে উদ্ধার ও অপহরনকারি যুবক সাগরকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে (২৬ সেপ্টেম্বর) কিশোরিকে তার মায়ের হেফাজতে ও ধর্ষক মামাকে আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হয়েছে।

ওসমান গণি/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর