চবি’র মেডিকেল সেন্টারে মিলবে করোনার টিকা

হাটহাজারী স্বাস্থ্য কেন্দ্রে নিবন্ধিত শিক্ষক ও শিক্ষার্থীদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে মিলবে করোনার টিকা।

রোববার (২৬ সেপ্টেম্বর) শিক্ষক শিক্ষার্থীদের নিবন্ধন করলেই টিকা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন চবি’র প্রক্টর রবিউল হাসান ভুঁইয়া।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক-শিক্ষার্থীদের নিবন্ধন করলেই মিলবে করোনার টিকা। তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে যারা ইতোমধ্যে হাটহাজারী কেন্দ্রে টিকার নিবন্ধন করেছে শুধুমাত্র তারাই এ সুবিধা পাবে।

এক্ষেত্রে আগামী ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে নিবন্ধনকারীদের বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চায়নার তৈরি সিনোভেক্সের প্রথম ডোজ টিকা প্রদান করা হবে।

টিকার উৎস সম্পর্কে তিনি আরো বলেন, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বাজেটকৃত কিছু টিকা আমরা এখানে নিয়ে আসবো। তবে আমরা স্বাস্থ্য অধিদপ্তরে আবেদন করেছি বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে যাতে টিকা পাঠায়। এগুলো আসলে আমরা সব শিক্ষার্থীকে পর্যায়ক্রমে টিকার আওতায় নিয়ে আসা হবে।

মুহাম্মদ হুমায়ুন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর