গফরগাঁওয়ে ট্রেনে পাথর নিক্ষেপ, কপাল ফাঁটলো যাত্রীর

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের দুর্বৃত্তদের নিক্ষেপ করা পাথরে এক যাত্রী আহত হয়েছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে গফরগাঁও স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

পাথরের আঘাতে কপাল ফেঁটে যাওয়া ওই ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৫৬)। তিনি জামালপুরের সরিষাবাড়ি উপজেলার সাতপোয়া এলাকার বাসিন্দা। সরিষাবাড়ি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের হিসাবরক্ষক হিসাবে কর্মরত আছেন তিনি।

এ বিষয়ে গফরগাঁও জিআরপির উপ-পরিদর্শক শাহাদাত হোসেন বলেন, ঢাকা থেকে জামালপুরগামী যমুনা এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের আউটার সিগনাল এলাকায় ধীরগতিতে আসার সময় বস্তি এলাকা থেকে কেউ পাথর নিক্ষেপ করে। পাথরটি ট্রেনের যাত্রী আনোয়ার হোসেনের কপালে লেগে কেটে যায়। পরে আনোয়ারকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ওই এলাকায় অভিযান চালানো হলেও কাউকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কোনো শিশু হয়তো পাথর নিক্ষেপ করতে পারে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মামুন রহমান বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনাটি আমরা খোঁজখবর নিয়ে জানতে পারছি। তবে আহত ব্যক্তি থানায় কিছু জানায়নি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর