সন্তান নিখোঁজ প্রায় ৭ মাস, জীবিত না হলেও লাশ চান মা

দীর্ঘ প্রায় ৭ মাস ধরে কলেজ পড়ুয়া নিখোঁজ ছেলেকে ফিরে পেতে দ্বারে দ্বারে ঘুরছেন অসহায় মোসা. হাসিনা নামের এক মা। থানা পুলিশ থেকে আদালত, সবখানেই ছেলের সন্ধান চেয়ে ঘুরেছেন তিনি।

শনিবার রাতে লালমোহন প্রেসক্লাবে প্রশাসনের কাছে ছেলেকে জীবিত না হলেও লাশের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন মোসা. হাসিনা। তিনি চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার আবু বকরপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিখোঁজ রিয়াদুল হক টিটুর মা হাসিনা বলেন, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখ সোমবার সকালে টিটুকে চরফ্যাশন পৌরসভা নির্বাচন চলাকালে ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিনের শালা এনজেল ও তার বন্ধু রনিসহ কয়েকজন নির্বাচনী প্রচারণার জন্য ডেকে নেয়।

তখন থেকে এ পর্যন্ত টিটু নিখোঁজ রয়েছে। অনেক খুঁজেও টিটুকে কোথায়ও না পেয়ে নিরুপায় হয়ে ২৮ আগস্ট ভোলার আদালতে একটি মামলা দায়ের করেন টিটুর মা হাসিনা। তবে ওই মামলায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। দ্রুত ছেলেকে ফিরে পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন এই অসহায় মা।

অনিক আহমেদ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর