আদালত থেকে কারাগারে মামুনুল হক

পুলিশের মামলায় হেফাজতে ইসলামের সাবেক নেতা মাওলানা মামুনুল হক ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে কড়া নিরাপত্তায় কুমিল্লার আদালতে হাজির করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে তাদের কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (চান্দিনা ৭ নং আমলী আদালত) ইরফানুল হক চৌধুরীর আদালতে হাজির করা হয়।

আদালতে আনার ১০ মিনিটের মধ্যে সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে ১১টা ৫৫ মিনিটের দিকে তাদের প্রিজনভ্যানে করে কারাগারে পাঠানো হয়।

আগামী ২৩ ডিসেম্বর মামুনুল ও আইয়ুবীর পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারপ্রাপ্ত পিপি অ্যাড. নুরুল ইসলাম।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সড়কপথে মামুনুল হক ও খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ১৫ ডিসেম্বর কুমিল্লার চান্দিনার জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় এক ইসলামী সম্মেলনের দ্বিতীয় দিনে প্রশাসনের অনুমতি না নিয়ে মাহফিলে অংশগ্রহণ এবং উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে মাওলানা মামুনুল হক ও খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ ছয়জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৭ ডিসেম্বর মামলা দায়ের করেন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর