রৌমারীতে বিশ্ব নদী দিবসে গ্রীন ভয়েস’র র‌্যালি ও মানববন্ধন

বিশ্ব নদী দিবস ২০২১ উদযাপন উপলক্ষে কুড়িগ্রামের রৌমারতে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস রৌমারী উপজেলা শাখার আয়োজনে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে রৌমারী শাপলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে মানববন্ধনে মিলিত হয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন গ্রীন ভয়েস রৌমারী উপজেলা শাখার সদস্য এসএম মোমেন, ইয়াছির আরাফাত নাহিদ, মর্তুজ আলী, নূরুল আমিন খাঁন। এসময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রৌমারী উপজেলা ও সরকারি কলেজ শাখার সদস্য মঞ্জুরুল ইসলাম, সোহানুর রহমান, নূরুল ইসলাম পাপ্পু, পাভেল মিয়া, লাভলু মিয়া, সোহাগ, সুলতান আহমেদ, মামুন, জাহাঙ্গীর, সবুজ মিয়া, বাবুল মিয়া, সামিউল, সুজন মিয়া, আবু সাইদ, কানন, মেহেদী, লিটন মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তরা রৌমারী উপজেলার বহ্মপুত্র, জিঞ্জরাম, সোনাভরী, হলহলিসহ দেশের সকল নদ-নদী দখল ও দূষণমুক্ত, নদী থেকে অবৈধভাবে বালু উত্তলোন বন্ধ এবং নদীর স্বাভাবিক গতি প্রবাহ নিশ্চিতের দাবি জানান।

ইযাছির আরাফাত নাহিদ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর