“আলোর দিশা বাংলাদেশ” ববি শাখার নেতৃত্বে আরিফ ও মিসাদ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর দিশা বাংলাদেশ’ (আদিবা) বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার ২০২১-২২ বর্ষের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোঃ তরিকুল ইসলাম আরিফকে সভাপতি এবং একই বিভাগের মোঃ মেহেদী মিসাদকে সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেওয়া হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী এবং সাধারন সম্পাদক রাসেল মুরাদ সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এছাড়াও কমিটির অন্যান্য গুরুত্বপূর্ণ পদের জন্য মনোনিত হয়েছে, সহ-সভাপতি: মোঃ মাহাবুব হোসেন (গণযোগযোগ ও সাংবাদিকতা) যুগ্ম সম্পাদক: সাইফুল ইসলাম সাব্বির (গণযোগযোগ ও সাংবাদিকতা), সাংগঠনিক সম্পাদক: জয়নাল আবেদীন বাপ্পি (গণযোগযোগ ও সাংবাদিকতা), প্রকাশনা সম্পাদক : মোঃ মাজহারুল মন্নান
(ইংলিশ)তথ্য ও প্রযুক্তি সম্পাদক : মোঃ আকতার হোসেন নাবি (মার্কেটিং), অফিস সম্পাদক : শিফানুর ইবাদি (গণনযোগযোগ ও সাংবাদিকতা), শিক্ষা ঋণ, আর্থিক সহায়তা ও বৃত্তি সম্পাদক: উমামা আনোয়ার শাম্মি (সমাজবিজ্ঞান) অর্থ সম্পাদক : মোঃরবিউল ইসলাম (গণযোগযোগ ও সাংবাদিকতা)

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন আলোরদিশা বাংলাদেশ (আদিবা) তিনবছর আগে পথচলা শুরু করে। শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে, আর্থিকভাবে সহায়তা প্রদান, ফ্রি বই পাঠ কার্যক্রম, স্বেচ্ছায় রক্ত দান সহ বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক ও সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

আলোর দিশা বাংলাদেশ ববি শাখার নতুন কমিটির সভাপতি মোঃ তারিকুল ইসলাম আরিফ বলেন, এ স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে যাবে বহুদূর। সবসময় আলোর দিশা হয়ে সাধারণ শিক্ষার্থীদের সেবায় নিয়োজিত থাকবে আলোর দিশা বাংলাদেশ ববি শাখা।

মোঃ ইমদাদুল ইসলাম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর