চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, গুরুতর আহত বশেমুরবিপ্রবি ছাত্রী

চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপের ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) তামান্না তন্নী নামে এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি বর্তমানে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার সন্ধ্যায় (২৫ সেপ্টেম্বর) বোয়ালমারী রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় দুর্বৃত্তদের ছোড়া একটি পাথর তামান্নার মাথায় লাগে এবং তিনি আহত হন।

একই ট্রেনে একসাথে গোপালগঞ্জ আসছিলেন বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ২য় বর্ষের ছাত্র মনিরুল ইসলাম উজ্জ্বল।

দুর্ঘটনার বিষয়ে মনিরুল বলেন, শনিবার রাত ৯ টার সময় বোয়ালমারী রেলওয়ে স্টেশন পার হওয়ার পর তামান্না হঠাৎ মাথায় হাত দিয়ে চিৎকার দিয়ে ওঠে। আমরা চিৎকার শুনে তার কাছে যাই এবং মাথায় হাত দিয়ে দেখি প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরবর্তীতে তাৎক্ষণিকভাবে ট্রেনে কর্তব্যরত টিটির কাছ থেকে ফাস্ট এইড বক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার খান বার্তা বাজারকে বলেন, রোগীর মাথার ডান পাশে আঘাত পেয়েছেন এবং ফুলে গেছে। রোগীর অবস্থা এখনি বলা সম্ভব নয়। সিটি স্ক্যান করলে বোঝা যাবে ব্রেইনে কোনো ধরনের আঘাত পেয়েছে কিনা। আপাতত তাকে ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, আহত ওই শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ এম্বুল্যান্স পাঠানো হয়েছে৷ পরবর্তীতে উন্নত চিকিৎসার প্রয়োজন হলে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগীতা করা হবে।

বার্তা বাজার/তুহিন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর