এবার পরীমনির ফেসবুকেই ‘কেক-চুমাচুমি’ (ভিডিওসহ)

আলোচিত ও সমালোচিত অভিনেত্রী পরীমনির ভেরিফায়েড ফেসবুক পেইজে একজোড়া তরুণ-তরুণীর কেক কেটে তা খাওয়া ও চুমুর ভিডিও আপলোড করা হয়েছে। পুলিশ কর্মকর্তা সাকলায়েনের সাথে কেক কাটা ও চুমুর ভিডিও ফাঁসের পর এবার নিজের পেইজেই এমন ভিডিও আপলোড করেছেন তিনি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ৭টা ৫৮ মিনিটে আপলোড করা ওই ভিডিওতে তিনি লিখেছেন, হ্যাপি (ফার্স্ট) এনিভার্সারি আমার টিয়া পাখির জোড়া জীবনের সব সবুজ নিয়ে বাঁচ বুকে থাক সবসময়।

তবে এই যুগল পরীমনির সম্পর্কে আত্মীয় না কি বন্ধু তা তিনি উল্লেখ করেননি। ভিডিওটিতে তিনি লাভ, কেক, সেলিব্রেশন ও ট্রেন্ডিং ২০২১ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

প্রসঙ্গত, বোটক্লাবে ধর্ষণ চেষ্টার অভিযোগে নাছির ইউ মাহমুদ ও অমির নামে মামলা দায়েরের পর পরীমনির বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠতে শুরু করে। বাসা থেকে মদসহ গ্রেফতারের কিছুদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ভিডিও ফাঁস হয়। সেখানে পুলিশ কর্মকর্তা সাকলায়েনের জন্মদিনে নীল রংয়ের কেক কেটে খাওয়াতে দেখা যায়। পাশাপাশি দুজন চুম্বনে আবদ্ধ হতেও দেখা যায়।

ভিডিও দেখতে ক্লিক করুন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর