এনটিভির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: আনন্দঘন পরিবেশে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে সাতক্ষীরায় পালিত হয়েছে এনটিভির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে প্রেসক্লাব থেকে শহীদ আব্দুর রাজ্জাক পার্কের ফটক পর্যন্ত একটি র‍্যালি বের হয়। পরে সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আবু আহমদের সভাপতিত্বে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথির বক্তব্যে দেন যথাক্রমে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। তারা কেক কেটে এনটিভিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এতে স্বাগত বক্তব্যে রাখেন এনটিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী।

পক্ষপাতহীন সঠিক তথ্য সম্বলিত খবর , রুচিশীল বিনোদনমূলক অনুষ্ঠান, শিক্ষা স্বাস্থ্য ও ক্রীড়া বিষয়ক বহুমুখী রিপোর্ট ও ঝকঝকে ছবি এনটিভিকে দিন দিন জনপ্রিয় করে তুলছে উল্লেখ করে বক্তারা বলেন দর্শকনন্দিত এই চ্যানেলটি আলোকিত সমাজ গঠনে অত্যান্ত সুনামের সাথে করে যাচ্ছে। এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশাররফ হোসেন মশু, অধ্যক্ষ আব্দুল হামিদ, জাপা নেতা শেখ আজহার হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই’র সাতক্ষীরা প্রতিনিধি আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সম্পাদক মমতাজ আহমেদ বাপ্পী, নাগরিক আন্দোলন মঞ্চ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, উন্নয়ন কর্মী মাধব চন্দ্র দত্ত, সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন, ড. দিলীপ কুমার দেব প্রমূখ।
আলোচনায় অংশ নিয়ে তারা আরও বলেন এনটিভি তার জন্মলগ্ন থেকেই দর্শকশ্রোতাদের চাহিদা মিটিয়ে আসছে। এনটিভি এখন বাংলাদেশের সীমানা পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে প্রদর্শিত হচ্ছে। এনটিভির জনপ্রিয়তা ও সফলতার পেছনে তার দর্শক শ্রোতা শুভাকাংখীদের অবদান রয়েছে মন্তব্য করে তারা আরও বলেন এনটিভি দিন দিন এগিয়ে যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর