বোনের সঙ্গে অনৈতিক সম্পর্ক: স্বামীকে খুন করল স্ত্রী

বোনের সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় গরু-ছাগল জবাই করা ছুরি দিয়ে স্বামী আকবর আলীকে গলা কেটে স্ত্রী হত্যা করেছে বলে সিআইডি্ রহস্য উদঘাটন করেছে। বোনের সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড দেখে হালিমা বেগম নিজেই স্বামীকে খুন করেন বলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন।

বুধবার (২২ সেপ্টম্বর) জবানবন্দি শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। আসামি হালিমা বেগম মণিরামপুর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের মৃত আকবর আলী গাজীর স্ত্রী।

অভিযুক্ত হালিমা বেগম জানিয়েছেন, আপন বোনের সালেহা খাতুন। তার সঙ্গে স্বামী আকবর আলীর গবীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্ক জড়িয়ে ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তার বোনের সঙ্গে স্বামী আকবর আলীর অনৈতিক সম্পর্ক ধরে ফেলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য এমনকি দুইজনের মধ্যে মারামারি হয়।

একপর্যায়ে অভিযুক্ত হালিমা তার স্বামীকে খুন করার জন্য পরিকল্পনা করতে থাকেন। এরই জের ধরে ২০১৭ সালের ১৮ নভেম্বর রাতে স্বামী আকবর আলী ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় ঘরে থাকা গরু-ছাগল জবাই করা ছুরি দিয়ে স্বামীকে গলা কেটে হত্যা করে।

মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডি পুলিশের হস্তান্তর করা হয়। সিআইডি পুলিশের পরিদর্শক সুব্রত কুমার পাল এ মামলায় নিহতের স্ত্রী হালিমা বেগমকে আটক করেন। এর পর ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন। বিচারক আসামি হালিমা বেগমকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার আদালতে জবানবন্দি প্রদান করেছেন হালিমা বেগম।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর