মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় মোবাইল ফোন কিনে না দেয়ায় রিয়াদ হোসেন (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা শহরের সিটিসেল টাওয়ার সংলগ্ন দোলাপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত রিয়াদ গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও একই এলাকার হুমায়ুন কবীরের ছেলে।

রিয়াদের পারিবারিক সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তার বাবা মায়ের কাছে একটি মোবাইল ফোন চাচ্ছিলো। পারিবারিক ভাবে আর্থিক অস্বচ্ছল রিয়াদের বাবা-মা ফোন কিনে দিতে না পারায় অভিমান করে।

ঘটনার দিন সকালে বাড়িতে কেউ না থাকায় এই সুযোগে রিয়াদ ঘরের সেলিং ফ্যানের সাথে রশি বেঁধে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় এলাকাবাসী ও তার পরিবার ঝুলন্ত অবস্থায় রিয়াদকে উদ্ধার করে গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এঘটনায় রিয়াদের এলাকাসহ তার সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

গঙ্গাচড়া মডেল থানার এসআই আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় লাশের প্রাথমিক সুরতহাল শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রকি আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর