বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ফরিদপুরের বোয়ালমারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনশন চালিয়ে যাচ্ছে মোসা. তানিয়া খানম (২৪) নামের ওই তরুণী।

জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্যার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৮) ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন। একই গার্মেন্টসেই কাজ করেন বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের মো. হাবিব হাওলাদারের মেয়ে মোসা. তানিয়া খানম। একই গার্মেন্টসে কাজ করার সুবাদে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে এক সঙ্গে থাকতেন। একপর্যায়ে কোন কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। কোন উপায়ন্তর না পেয়ে তানিয়া খানম গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছেন। এদিকে হুমায়ুনের স্বজনরা মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়ার চেষ্টা করছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে চতুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়ি এসে উঠেছে। তাদের মধ্যে সম্পর্ক ছিল বলে শুনেছি। হুমায়ুন এই মুহূর্তে পলাতক।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহেব যদি বিষয়টির মিমাংসা করতে পারেন তো ভালো। আর তিনি আইনগত সহায়তা চাইলে তা দেওয়া হবে।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর