ফরিদপুরে মদ ও মদ তৈরির ক্যামিকেলসহ আটক ৯

ফরিদপুরে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে দেশী-বিদেশী মদ ও মদ তৈরির ক্যামিকেলসহ ৯ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত মঙ্গলবার রাতে শহরের আলীপুর এলাকা থেকে দু’জন কিশোরকে ৩ বোতল দেশীয় মদসহ আটক করা হয়। এরপর তাদের কথা মতো এ ঘটনায় জরিত আরো ৬ জনকে আটক করে পুলিশ। অভিযান কালে ৩৮ লিটার মদ, ১০ লিটার মদ তৈরির ক্যামিকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় এ পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে। বাকি আরো একজনকে আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে। এই মদগুলো আগামী দূর্গা পূজা উপলক্ষে তৈরি বা জোগার করা হচ্ছিলো বলে জানান তিনি।

এদিকে এঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ফরিদপুর কোতয়ালী থানায় ১০ জনের নাম উল্লেখ করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৭৩।

মিয়া রাকিবুল/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর