কুবির কর্মচারীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল ও কর্মচারী পরিষদের কার্যকরী সদস্য মো. আবদুস ছাত্তারের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে মানববন্ধন করেন। এই সময় বিশ্ববিদ্যালয়ের সকল কর্মাচারীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, আবদুস সাত্তারের বাবা মারা গেছেন এক সপ্তাহ হয়নি। এরমধ্যে তার উপর যে বর্বর হামলা চালানো হয়েছে তা আমাদের কাছে খুবই দুঃখজনক।

আমরা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি, যেন দ্রুত সময়ে হামলাকারীদের গ্রেফতারের আওতায় আনা হয়। যদি আগামী ৪৮ ঘন্টার মধ্যে বিচারের আওতায় আনা নাহয় তাহলে কর্মসূচি বহাল রাখিবো।

কর্মচারী সমিতির সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের শাস্তির আওতায় না আনলে আগামী রবিবার থেকে কঠোর আন্দোলনে যাবো। যদি রাস্তা-ঘাট বন্ধ করে দিই তাহলে এর দায় নিবে না কুবি কর্মচারী সমিতি।

উল্লেখ্য যে, বুধবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লা টাওয়ার হাসপাতালের সামনে অ্যাম্বুলেন্স চালকদের সিন্ডিকেটের হামলায় বাস চালকের সহকারী আব্দুস সাত্তার আহত হয়েছিলো।

সাজ্জাদ বাসার/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর