সাবেক চিফ হুইপের ভাইয়ের মৃত্যু

জাতীয় সংসদের সাবেক হুইপ ও চিফ হুইপ, সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপির চাচাতো ভাই মো. শাহজাহান মোল্লা (৯০) মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বার্ধক্যজনিত কারনে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মেঝো ছেলে এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আরেক ছেলে এনামুল হক আলকাছ চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

তাঁর মৃত্যুতে সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, পটুয়াখালী জেলা আওয়ামীলীগ সভাপতি কজী মো. আলমগীর হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

বৃহস্পতিবার দুপুর আড়াই টায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। শুক্রবার বেলা ১১টার মরহুমের নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

হান্নান/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর