বিস্কুটের কার্টুনে নবজাতক, মা-বাবার খোঁজে পুলিশ

বিস্কুটের কার্টুনের ভিতর সদ্য জন্মানো ফুটফুটে একটি ছেলে শিশুকে উদ্ধার করেছে বরগুনার পাথরঘাটা থানা পুলিশ। উদ্ধার হওয়া শিশুটির খোঁজ নিশ্চিত করতে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নেয়ার পাশাপাশি তাদের হেফাজতে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিচ্ছে।

জানা যায়, পাথরঘাটা পৌর শহরের বিএফডিসি মৎস্য ঘাট সংলগ্ন রাস্তার পাশে ওয়ালের ওপর বিস্কুটের কার্টুন দেখতে পায় স্থানীয়রা। এটি নিয়ে তাদের সন্দেহ হলে পাথরঘাটা থানার ডিউটি অফিসারকে ফোন করে জানায়। পরে থানা থেকে টহল পুলিশ গিয়ে বিস্কুটের কার্টুনটি খুললে ভিতর থেকে সদ্য জন্মানো একটি ছেলে শিশুর মুখে স্কচটেপ পেচানো অবস্থায় দেখতে পায়।

পাথরঘাটা থানার উপপরিদর্শক আবদুল হালিম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করি। বাচ্চাটি বর্তমানে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার বার্তা বাজার কে বলেন, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় নিশ্চিত করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিকভাবে শিশুটির চিকিৎসার নিশ্চিত করার জন্য পুলিশ হেফাজতে হাসপাতালের শিশু কেয়ারে চিকিৎসা দেয়া হচ্ছে।

মোঃ মেহেদী হাসান/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর