নান্দাইলে ধান ক্ষেত থেকে বৃদ্ধের জবাই করা মরদেহ উদ্ধার

ময়মনসিংহের নান্দাইলে ধান ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত দেখে ধারণা করা হচ্ছে জবাই করে তাকে ফেলে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামে তার মরদেহ পাওয়া যায়। ফজরের নামাজের পর স্থানীয় মুসল্লিরা জমি পরিদর্শনে মাঠে গিয়ে ধান ক্ষেতে তার মরদেহ পরে থাকতে দেখে।

জানা যায়, লোকটিকে ঘাড়ের দিক থেকে জবাই করা হয়েছে। খবর পেয়ে চারদিক থেকে উৎসুক জনতা মরদেহ দেখতে ভিড় করে। মরদেহের মুখের অংশটি কাঁদামাটির ভিতরে পুঁতে থাকায় তাৎক্ষণিক কেউ শনাক্ত করতে পারেনি। পরে পুলিশ এসে মুখ বের করলেও কেউ চিনতে পারেনি।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান বার্তা বাজারকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও পর্যন্ত এর কোনো ক্লু পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। আপাতত পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। দুপুরের দিকে মর্গে পাঠানো হবে মরদেহটি।

মুজিবুর রহমান ফয়সাল/শফিউল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর