মুনিয়া হত্যা মামলা: হাইকোর্টে আনভীরের আগাম জামিন আবেদন

আলোচিত মোসারাত জাহান মুনিয়ার রহস্যজনক মৃত্যুর ঘটনায় ধর্ষণের পর হত্যার অভিযোগে দায়ের করা মামলার আদাম জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ও বিচারপতি কে এম জাহিদ সারোয়ারের সমন্বয়ে গঠিত হাইকোর্টের বেঞ্চের কার্যতালিকায় এই আগাম জামিন আবেদনটি রয়েছে।

এর আগে ৬ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এ নিহত মুনিয়ার বোন নুসরাত জাহান বাদী হয়ে আনভীরসহ ৮ জনের বিরুদ্ধে এই মামলাটি দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন, আনভীরের বাবা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, আনভীরের মা আফরোজা বেগম, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

মামলার বিবৃতিতে নুসরাত জাহান অভিযোগ করে বলেন, ঢাকা ত্যাগ না করলে তারা মুনিয়াকে হত্যা করবে- এমন হুমকি দিয়েছিল।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল সন্ধ্যার পরে রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মুনিয়ার (২১) মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই রাতেই আত্মহত্যার প্ররোচনার অভিযোগে আনভীরের বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা দায়ের করেন নুসরাত।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর