বাকৃবিতে কেবি কলেজের ওরিয়েন্টেশন ও নবীনবরণ

রাফী উল্লাহ, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে বিশ্বিবদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তানে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

কেবি কলেজের অধ্যক্ষ্য মো সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. মো জসিমউদ্দিন খান। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী, অধ্যাপক ড. মো. আজহারুল হক এবং সানজিতা সামীম। অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেছেন কলেজের গভার্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন।

এ বছর কলেজের একাদশ শ্রেণীতে বিজ্ঞান বিভাগে ৭৭৮ জন এবং ব্যবসা বিভাগে ১৫৩ জন শিক্ষার্থী ভর্তি হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং শেষে নবীন শিক্ষার্থীদের শপথ পাঠ করান কলেজের অধ্যাপক মো সাখাওয়াত হোসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর