২০, আগস্ট, ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯

৪০ ওভার শেষ,দেখুন সর্বশেষ স্কোর….

আপডেট: আগস্ট ৮, ২০১৮

৪০ ওভার শেষ,দেখুন সর্বশেষ স্কোর….

পাঁচ ম্যাচের সিরিজে বর্তমানে ১-১ সমতা বিরাজ করছে। আর সিরিজে এগিয়ে যেতে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে ডাবলিনে দ্যা হিলস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে খেলতে নেমেছে বাংলাদেশ এবং আয়ারল্যান্ড ‘এ’ দল। বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে ইতিমধ্যে ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলপতি মমিনুল হক।

আর ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ইনিংসের দ্বিতীয় ওভারেই উইকেট রক্ষক পিটার চেজকে আন্ডি ম্যাকব্রিনের বলে ক্যাচ তুলে দেন ওপেনার সাইফ হাসানের পরিবর্তে সুযোগ পাওয়া ওপেনার মিজানুর রহমান।

৪ রান করে বিদায় নেন ওপেনার মিজানুর রহমান। এরপর মমিনুল হক এবং জাকির হাসান মিলে দেখে শুনে খেলতে থাকেন। দলকে ফিফটিও এনে দেন তারা। টি-টুয়েন্টি মেজাজে ব্যাট করে ৪০ বলে তুলে নিয়েছেন ফিফটি। ফিফটি হাঁকানোর পরও থেমে যাননি এই বাঁহাতি ব্যাটসম্যান। আইরিশ বোলারদের বেধড়ক পিটিয়ে তুলে নেন সেঞ্চুরি। ৮১ বলে ১৬ চার এবং ১ ছক্কার সাহায্যে এই মাইলফলক স্পর্শ করেন তিনি।

৯৩ বলে ৭৯ রান করে আউট হলেন মিঠুন। প্রতিবেনটি লেখার আগ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪০ ওভারে ২ উইকেটে ২৫৯ রান। ক্রিজে আছেন মমিনুল হক ১৪৫* এবং মোহাম্মদ মিথুন ২০ রান।

বাংলাদেশ ‘এ’ দলের একাদশ-

মমিনুল হক (অধিনায়ক), জাকির হাসান, সাইফ হাসান, মোহাম্মদ মিথুন, ফজলে মাহমুদ, মোহাম্মদ আল আমিন, কাজী নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফুদ্দিন, সানজামুল ইসলাম, খালেদ আহমেদ, তাসকিন আহমেদ।

আয়ারল্যান্ড উলভস একাদশ-

এন্ড্রু বালবিরনি (অধিনায়ক), লরকান টাকার, জেমস ম্যাককোলাম, হ্যারি টেকটর, টাইরন কেইন, স্টুয়ার্ট থম্পসন, শেন গেটকাটে, অ্যান্ডি ম্যাকব্রাইন, জোনাথান গার্থ, ডেভিড ডেলানি, ব্যারি ম্যাকার্থি।