রাতে মাঠে নামছে সাকিবের কলকাতা, সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া বাকি অংশ আবারও মাঠে গড়িয়েছে। রোববার দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে চেন্নাই।

আইপিএলের ৩১তম ম্যাচে আজ মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি নিয়ে অধীর আগ্রহ বাংলাদেশি ভক্তদের।

কারণ কলকাতার হয়ে আইপিএলে খেলছেন বাংলাদেশের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান। আজকের ম্যাচে কি একাদশে দেখা যাবে সাকিবকে?

আইপিএলের প্রথম পর্বে ৭ ম্যাচের মধ্যে কেবল ৩টিতে খেলেছিলেন সাকিব। তবে ভালো পারফর্ম করতে পারেননি তিনি। ব্যাট হাতে ৩৮ রান ও বল হাতে ২ উইকেট শিকার করেছিলেন তিনি। এ কারণে বাকি ৪ ম্যাচে একাদশের বাইরে ছিলেন সাকিব।

তবে দ্বিতীয় পর্বের শুরুর দিকে সাকিবকে একাদশে দেখা যাবে কিনা সেটাই প্রশ্ন। দ্বিতীয় পর্ব শুরুর আগে কলকাতা সাকিবকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার চালালেও ম্যাচে তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যমগুলোর সম্ভাব্য একাদশে নেই সাকিব। কলকাতার সম্ভাব্য একাদশে চার বিদেশি হিসেবে রাখা হয়েছে ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন ও লকি ফার্গুসনকে। তবে নারিনের জায়গায় সাকিবকে দেখা যেতেও পারে।

কলকাতার সম্ভাব্য একাদশ: শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, সুনিল নারিন, ইয়ন মরগান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), শিভাম মাভি, প্রাসিদ কৃষ্ণা, ভরুন চক্রবর্তী ও লকি ফার্গুসন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর