জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ আটক ৬

দিনাজপুরের ঘোড়াঘাটে জুয়ার আসর থেকে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ ৬ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে নগদ ৩ লাখ ৯৪ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল ও ৫টি মোবাইল।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নারায়নপুর গ্রামের একটি বাড়িতে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৬ জনকে আসামী করে জুয়া আইনে একটি মামলা করেছে।

আটক ব্যক্তিরা হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২)। তিনি ওই ইউনিয়নের হাসানখোড় গ্রামের মৃত দেওয়ান মহিউদ্দিনের ছেলে।

আটক অপর ৫ জন হলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাইনুর ইসলাম রানু সরকার (৪৫), কশিগাড়ী গ্রামের মৃত ভূষণ সরকারের ছেলে শ্রী বকুল সরকার (৪৫), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৬৩) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও নগদ অর্থ সহ প্রায় সাড়ে ৮ লাখ টাকার মালামাল উদ্ধার করেছি। আটক ৬ জন ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত আরো ৩ জন সহ মোট ৯জন আসামীকে সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মোঃ লোটাস আহম্মেদ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর