স্বামীর বিশেষ অঙ্গ ও গলাকেটে হত্যা করল স্ত্রী

ভোলার লালমোহনে আব্দুল মান্নান বেপারী (৪০) নামের এক কাঠ ব্যবসায়ীকে বিশেষ অঙ্গ ও গলাকেটে  হত্যা করেছে তার স্ত্রী। স্বামী তাকে কষ্ট দিতো এই ক্ষোভ থেকে তিনি তাকে হত্যা করেছেন বলে পুলিশের প্রথমিক জিজ্ঞাসাবাদে  স্বীকারোক্তি দিয়েছেন।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নিজ বসতঘর থেকে আব্দুল মান্নান বেপারীর  বিশেষ অঙ্গ ও গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দরবেশ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ওই কাঠ ব্যবসায়ীর  স্ত্রী নাম  নূরুন্নাহার। তিনি ঘটনার পর দুই সন্তান নিয়ে পালিয়ে যান। এরপরে ধলিগৌরনগর ইউনিয়নের নতুন মসজিদ এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

ঘটনা নিয়ে রাতে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ থানায় প্রেস ব্রিফিং করে জানান জানান, কাঠ ব্যবসায়ী আ. মান্নান বেপারীকে রোববার সকাল ৬টার দিকে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে কুপিয়ে হত্যা করেন স্ত্রী নূরুন্নাহার। পরে নিজের ৫ ও ৭ বছরের দুই সন্তানকে নিয়ে পালিয়ে যান তিনি।

হত্যার ঘটনা স্বীকার করে স্ত্রী নূরুন্নাহার পুলিশকে বলেছেন, স্বামী তাকে কষ্ট দিতো, এ কারণে তিনি স্বামীকে হত্যা করেছেন।

এ ঘটনায় নিহত মান্নান বেপারীর ভাই বাদি হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেছেন।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর