তৃতীয়বার ডিভোর্স পেতে আদালতে শ্রাবন্তী

টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে কিছুদিন পরপরই সরগরম হয় নেট দুনিয়া। কিছুদিন আগেও স্বামী রোশন সিংয়ের সাথে সম্পর্ক ইস্তফা দিয়েছেন তিনি। এবার কাগজে কলমে সেই সম্পর্কের ইতি টানতে চান শ্রাবন্তী। এজন্য কোলকাতার আলিপুর আদালতে ডিভোর্সের মামলা করেছেন তিনি।

গত জুনে অবশ্য সংসার করার ইচ্ছা পোষণ করে আদালতে মামলা করেছিলেন রোশন। তারই জবাবে ডিভোর্সের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। মামলার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে আগামী ১০ ডিসেম্বর।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, স্ত্রীকে ফিরিয়ে আনতে আদালতে মামলা করেছিলেন রোশন। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সেদিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

২০১৯ সালে গুগলি সিনেমার প্রিমিয়ারে রোশনের সাথে পরিচয় হয় শ্রাবন্তীর। কয়েক মাস পরেই তারা গোপনে বিয়ে করে ফেলেন। ১০ দিন পর অবশ্য বিয়ের খবর শ্রাবন্তী নিজেই প্রচার করেন। গতবারের দুর্গা পূজায় তাদের সম্পর্কে চিড় ধরে। শ্রাবন্তীর বাসা থেকে চলে যান রোশন। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও কেউ কারও সম্পর্কে কোনো মন্তব্য করেননি।

২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামে তাঁদের একটি ছেলে রয়েছে। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তাঁরা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর