৪ সন্তানসহ বিষপান করে ঘরে আগুন দিলেন মাহমুদা

লক্ষ্মীপুর সদরে পারিবারিক কলহের জেরে নিজের ৪ সন্তানসহ জুসের সাথে বিষ মিশিয়ে পান করে আত্মহত্যা চেষ্টা করেছেন মাহমুদা নামে এক নারী। পরে তিনি নিজ ঘরে আগুন ধরিয়ে দেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পৌরসভার ১২ নং ওয়ার্ডের আবিরনগর এলাকায় এই ঘটনা ঘটে। রোববার সন্ধ্যা পর্যন্ত তারা সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, শহরের কলেজ রোড এলাকায় অবস্থিত বাংলাদেশ মেডিকেল নামে ফার্মেসির মালিক নাদিম মাহমুদ ও তার স্ত্রী মাহমুদার সম্পর্কে দীর্ঘদিন ধরে টানাপড়েন চলে আসছিল। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এর জেরেই শনিবার নিজের ঘরের দরজা বন্ধ করে ৩ ছেলে ও এক মেয়েকে জুসের সাথে বিষপান করিয়ে নিজেও পান করেন। পরবর্তীতে নিজের মৃত্যু নিশ্চিত করতে ঘরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। তবে এক পর্যায়ে ভয়ে সন্তানদের নিয়ে তিনি বাথরুমে আশ্রয় নেন।

এদিকে শিশুদের চিৎকার ও ঘর থেকে ধোঁইয়া বের হতে দেখে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। মাহমুদার ছেলেমেয়েরা হলো- জুলহাস (১০), মর্তুজা (৭), আরমান (৫) ও মেয়ে পান্না (৬)।

মাহমুদার মেয়ে পান্না জানায়, তার মা রাতে সবাইকে জুস খাইয়েছে। এরপর কী হয়েছে সে বলতে পারবে না।

নাদিম মাহমুদ জানান, স্ত্রীর কারণে আমাকে অশান্তিতে থাকতে হয়। সে সবসময় আমাকে টাকার চাহিদা দেখায়। সে প্রায়ই সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকি দিত। হঠাৎ সন্তানদের নিয়ে সে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর