আল ইসলাহ’র চমক: ৬ প্রার্থীর মধ্যে ৫ জন বিজয়ী

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চমক দেখিয়েছেন আল ইসলাহ সমর্থিত প্রার্থীরা। সিলেট এবং মৌলভীবাজারে ৬ জন প্রার্থীকে সমর্থন জানিয়েছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলি।

যার মধ্যে ৫ জন প্রার্থী বিশাল ব্যবধানে জয়ী হয়েছেন। হেরে যাওয়া জুড়ি উপজেলায় বিতর্কিতভাবে জয় পেয়েছেন অন্য এক প্রার্থী। এবারই প্রথম উপজেলা নির্বাচনে এতো প্রার্থীকে সমর্থন দিয়ে চমক দেখালো ইসলামী সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ।

বিজয়ী হলেন, জকিগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মাওলানা আব্দুস সবুর, বিশ্বনাথ উপজেলায় মাওলানা হাবিবুর রহমান, কুলাউড়া উপজেলায় ২য় বারের মত মাওলানা ফজলুল হক খান সাহেদ, মৌলভীবাজার সদর উপজেলায় ২য় বারের মত মাওলানা আলাউর রহমান টিপু ও দক্ষিণ সুরমা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মাহবুবুর রহমান। এ উপজেলায় আল ইসলাহ’র বর্তমান ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দীন নাসিরী দলের সংগঠনের প্রার্থী থাকার পরও মাঠে ছিলেন। তবে তিনি মাহবুবুর রহমানের জয়ে বাধা হয়ে দাঁড়াতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে তালামীয নেতা চৌধুরী আলী আনহার শাহান বলেন, দেশের মানুষ এখন বিকল্প নেতৃত্বের প্রত্যাশী। তারা আদর্শ এবং উন্নয়ন স্বমন্বিত ভাবে চান। গেলো উপজেলা নির্বাচনের তেমনটিই ফুটে উঠেছে।

তিনি আরো বলেন- আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রহ. সারা জীবন মানুষকে ধর্মীয় ও আধ্যাত্মিক দিকনির্দেশার পাশাপাশি সমাজসেবায় যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা অতুলনীয়। বর্তমানে তাঁর সুযোগ্য সাহেবজাদারাও পিতামহের পদাঙ্ক অনুসরণ করে ধর্ম, দেশ ও মানুষের কল্যাণে যুগান্তকারী ভূমিকা পালন করে চলেছেন। এতে করে সর্বস্থরের ধর্মপ্রাণ মানুষের কাছে নূরানী এই সিলসিলার কদর রয়েছে, আছে গ্রহনযোগ্যতাও। তাইতো ১৮ তারিখের নির্বাচনে অাল-ইসলাহ সমর্থিত প্রার্থীরা নিজ নিজ উপজেলা থেকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর