ফরিদপুরে ৪ ডাকাত আটক

ফরিদপুর পুলিশের এক বিশেষ অভিযানে ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাস, মোটরসাইকেল, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। তারা দীর্ঘদিন পুলিশ পরিচয়ে এই সব অপরাধ করতো বলে পুলিশ সূত্রে জানা গেছে।

রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১টায় ফরিদপুর জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা এসব তথ্য জানান।

এরআগে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় শহরের কানাইপুর এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মধুখালী উপজেলার বাগাট গ্রামের জুয়েল রানা (৩১), আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামের বাবুল আক্তার (৪৩), রাজবাড়ীর আশিক মৃধা (৩৭) ও ঢাকার সাভারের ইমরান হোসেন (২৩)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গত ১৭ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের এক সদস্য আল আমিন নামে এক ডাকাতকে আটক করা হয়। আদালতে তার দেয়া জবানবন্দিতে ডাকাত দলের একটি সিন্ডিকেটের নাম উঠে আসে।

সেই তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কানাইপুর এলাকা থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল সহ ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাতকে আটক করা হয়। তিনি বলেন এরা সকলে পেশাদার ডাকাত। তারা পুলিশ পরিচয়ে দেশের বিভিন্ন এলাকার মহা সড়কে অপরাধ করে থাকে।

আটককৃতদের মধ্যে মধুখালীর জুয়েল রানার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতি সহ ১৬টি মামলা রয়েছে। অপর আসামী আলফাডাঙ্গার বাবুলের নামে ৭টি মামলা রয়েছে।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর