শেরপুরে এরশাদের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে জাতীয় পার্টির উপজেলা ও পৌর কমিটির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আশু রোগ মুক্তি কামনায় গত মঙ্গলবার বিকাল ৫ টায় বিকাল বাজার এলাকায় মুন-ইরাফী গার্ডেন সিটির অস্থায়ি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল কুদ্দুস ভুঁইয়া কুদুর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টির নির্বাহী সদস্য মো. ওমর ফারুক, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি কাজী আব্দুল কাদের, সাধারণ সম্পাদক নুরুজ্জামান বারী মিথুন, সাংগঠনিক সম্পাদক প্রণয় মৈত্র (ভজন), প্রচার সম্পাদক দীপক কুমার সরকার, সাহিত্য সম্পাদক বাদশা আলম, সহ-সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী, জাতীয় পার্টির নেতা ইলিয়াস উদ্দীন, সাজ্জাদ হোসেন সাজু, মাসুদ রানা, পলাশ পোদ্দার, বাদশা আলম, সাহেব আলী, ইনছান আলী, উৎপল মালাকার, শাকিল আহমেদসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন।

পরে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আশু রোগ মুক্তি কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন ক্বারী মাওলানা জুলফিকার আলী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর