খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার  গোপগ্ৰাম  ইউনিয়ন পরিষদের মাঠে ১৯  সেপ্টেম্বর রোববার বিকাল ৪ টায় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ সরকারের উন্নয়ন , অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আল  মাসুদ মর্সেদ শান্ত, গোপগ্ৰাম ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সালাউদ্দিন খান তারেক কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  , হারুন অর রশিদ হারুন কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি, এড: আকরাম হোসেন দুলাল।

এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার বক্তব্যে বলেন, বাংলাদেশে যে অবকাঠামো উন্নয়ন হয়েছে এই সরকারের আমলে।  আগামী প্রজন্ম ২০ বছর পরে তারা  পরিচয় দেবে উন্নত দেশের । যারা এই দেশের ভাগ্য বিক্রি করেন তাদের কাছে দেশ নিরাপদ নয়। জিয়াউর রহমান কোন সেক্টর কমান্ডার ছিলেন না, তিনি ছিলেন জেড ফোর্সের অধিনায়ক।

এই সময় উপজেলা আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠনসমূহের নেতা-কর্মীরা উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

মোশারফ হোসেন/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর