বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে ফোনে হতদরিদ্র শিক্ষার্থীদরে একটি তালিকা হাতিয়ে নেওয়ার চেষ্টা চালায় প্রতারক চক্র।

বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার বলেন, আমার মুঠাফোনে ০১৭২৪-৮৬৩৩৮০ নম্বর থেকে শনিবার সকাল ১১টার দিকে ফোন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী অফিসের পরিচয় দিয়ে প্রত্যকটি স্কুলের ৫জন করে হতদরিদ্র শিক্ষার্থীদর নামের তালিকা তাকে প্রদানের জন্য অনুরোধ করেন।

বিষয়টি টের পেয়ে জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারীর সাথে যোগাযোগ করলে বিষয়টি ভুয়া প্রমানিত হয়। ফোন আসা উক্ত নম্বরে একাধিকবার ফোন করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাজবাড়ী শাখার সাধারণ সম্পাদক শামীমা আক্তার মুনমুন রবিবার দুপুর বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী জেলার যে কোন কর্মকান্ড প্রথমে জেলা প্রশাসকে এবং যে দপ্তরের কাজ সেই দপ্তরের জেলা প্রধানের সাথে আলোচনা করে আমাদের নিজস্ব ফেসবুক আইডিতে প্রচার করাসহ সংশ্লিষ্ট দপ্তরকে চিঠির মাধ্যম অবগত করে কাজ করি।

তিনি আরও বলেন, আর দরিদ্র শিক্ষার্থীদের কোন তালিকা আমরা চাইনি। হয়তো কোন প্রতারক চক্র মোবাইল ফোনের মাধ্যমে রেড ক্রিসেন্ট ইউনিটের সুনাম ক্ষুন্ন করতে এ ধরণের কাজ করেছে।

মেহেদী হাসান রাজু/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর