রিমান্ডে মুখোমুখি রাসেল-শামীমা: মিলছে নানা তথ্য

দেশের আলোচিত ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও তার স্বামী সিইও মো. রাসেলকে রিমান্ডে নেওয়া হয়েছে। তার সেখানে একের পর এক চাঞ্চল্যকর তথ্য দিতে শুরু করেছেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রিমান্ডের প্রথম দিন তাদেরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। তখন অল্পদিনেই গ্রাহকদের কোটি কোটি টাকা হাতিয়ে কোথায় রাখা হয়েছে তা জানার চেষ্টা করেন তদন্ত কর্মকর্তারা।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই ওয়াহিদুল ইসলাম জানান, আদালতের নির্দেশে ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রীর রিমান্ড মঞ্জুর হওয়ার পর আমরা দুইটি বিষয়ে জিজ্ঞাসাবাদ করছি।

প্রথমত যে মামলাটি হয়েছে, সেখানে ভুক্তভোগীর সঙ্গে কিভাবে প্রতারণা করা হয়েছে। দ্বিতীয়ত লাখ লাখ গ্রাহকের বিপুল টাকা আত্মসাতের কথা শোনা যাচ্ছে, সেই টাকা কোথায় আছে?

এর আগে শুক্রবার প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করা হয় তাদের দুজনকে। এসময় হঠাৎ করেই রাসেল মানসিকভাবে ভেঙে পড়েন এবং বুকে ব্যাথা অনুভব করছেন। তখন হাসপাতালে পাঠালে বেশ খানিকটা সময় অপচয় হয়।

এসআই ওয়াহিদুল বলেন, শনিবার সকাল থেকে রাসেল ও তার স্ত্রীকে বিভিন্ন বিষয়ে জানতে চাওয়া হয়। তারা দুজনই স্বাভাবিকভাবে সব প্রশ্নের উত্তর দিচ্ছেন। রিমান্ডে পাওয়া সব তথ্য আদালতের কাছে উপস্থাপন করা হবে

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর