হাওরে শিশুর কান্না, অদূরেই মায়ের রক্তাক্ত মরদেহ

ময়মনসিংহের নান্দাইলে যুগের হাওরের পাশ থেকে এক গৃহবধুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার গাংগাইল ইউনিয়নের সুরাশ্রম শ্রীরামপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ওই গৃহবধূর নাম ইয়াসমিন (৩২)। তিনি একই গ্রামের হাদিস মিয়ার ছেলে সাদ্দাম হোসেনের স্ত্রী।

জানা যায়, বছর দশেক আগে পাশের উপজেলা কেন্দুয়ার পাইকুরা ইউনিয়নের সোহাগপুর গ্রামের সিরাজের মেয়ে ইয়াসমিনের সাথে বিয়ে হয় সাদ্দাম হোসেনের। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। এরই মাঝে দুইটি সন্তানের জন্ম হয় তাদের সংসারে। পারিবারিক কলহে তাদের মধ্যে মামলাও হয়েছিল। দু’দিন আগে উভয়পক্ষের সমঝোতার পর স্বামীর ঘরে ফিরে আসেন ইয়াসমিন।

কিন্তু স্বামীর ঘর আর করা হলো না। শনিবার সন্ধ্যার দিকে স্থানীয়রা অন্ধকারে শিশুর কান্নার শব্দ শুনে এগিয়ে যান। হাওরের পাশে নির্জন স্থানে গিয়ে দেখতে পান ইয়াসমিনের শিশুকন্যা ফাতেমা ‘মা মা’ বলে কান্না করছে। অদূরেই পরে ছিল ইয়াসমিনের রক্তাক্ত মরদেহ।

স্থানীয় লোকজনের ধারণা, ইয়াসমিনকে তার স্বামী ও পরিবারের লোকজন হত্যা করে এখানে ফেলে রাখতে পারে।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি উবায়দুর রহমান বার্তা বাজারকে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের ফোন পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি।

মুজিবুর রহমান ফয়সাল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর