রাজশাহীতে অসামাজিক কর্মকান্ড চক্রের নারীসহ ৬ আটক

রাজশাহী নগরীতে অসহায় নারীদের চাকুরি দেয়ার কথা বলে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও ভয়ভীতি দেখানো চক্রের নারীসহ ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: মিজানুর রহমান (৩০), মিনারুল ইসলাম (৩২), শ্রী লক্ষীকান্ত বর্মন (৩৯), মৌসুমি (২২), সেতু (২২), সুমি (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গত শুক্রবার থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তার কাছে এক মহিলা অভিযোগ করে বলে তার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। একটি চাকুরি খুঁজছিলো। এসময় তার পূর্ব পরিচিত আসামি টুটুল (৪০) আর্থিক অসহায়ত্বের সুযোগে তাকে একটি প্রসিদ্ধ হোটেলে রিসিপসনে চাকুরি দেয়ার প্রলোভন দেয় ও বিভিন্ন সময়ে মোবাইলে যোগাযোগ করতে থাকে। আসামির কথামতো সে শুক্রবার গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আশ্রয় নামক আবাসিক হোটেলে গেলে সেখানে অবস্থান নেয়া আরও কয়েকজন তার ইচ্ছার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব দিয়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়।

বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন জানান, অভিযোগের প্রেক্ষিতে ওই দিন বিকেল সাড়ে ৫ টায় গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আবাসিক হোটেল আশ্রয়ের একটি কক্ষে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ ৬ জনকে আটক করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একজন পালিয়ে যায়। কক্ষের কিছু মালামালও জব্দ করা হয়েছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এছাড়া আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মাহাবুল ইসলাম/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর