মোটরসাইকেলে ঘুরতে গিয়ে একসঙ্গে তিন বন্ধুর মৃত্যু

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে  তিন বন্ধু  মৃত্যু বরণ করেছেন।  বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়া সেতুতে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা  ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়া সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

যারা নিহত হয়েছেন- চয়ন (১৭), সিয়াম (১৮) ও রাব্বী (১৮)। বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের পরিদর্শক আব্দুর রহিম নিশ্চিত করেন নিহতদের বাড়ি বাকেরগঞ্জ পৌরশহরে।

পরিদর্শক আব্দুর রহিম জানান, পটুয়াখালীর দিক থেকে বরিশালের দিকে আসছিল একটি যাত্রীবাহী বাস।  দপদপিয়া সেতুর ঢালে ওঠার সময় বাসটি বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক চয়ন নিহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে শের-ই বাংলা মেডিকেলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর মারা যায় রাব্বী।

বিএমপি’র বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, ‘দুর্ঘটনার পর চালক ও সহকারী বাস ফেলে পালিয়ে যায়। এতে মহাসড়কের ওই স্থানে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ পর বাসটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর