ইভ্যালি থেকে মাসে ১০ লাখ বেতন নিতেন রাসেল-শামীমা

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি থেকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিন ৫ লাখ করে বেতন নিতেন বলে জানিয়েছে র‍্যাব।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, পদাধিকারবলে ইভ্যালি থেকে রাসেল-শামীমা দম্পতি প্রতি মাসে ১০ লাখ টাকা বেতন নিতেন। প্রতিষ্ঠানের টাকায় তাদের ব্যক্তিগত দুটি দামি গাড়ি (রেঞ্জ রোভার ও অডি) রয়েছে। এছাড়াও প্রতিষ্ঠানটির প্রায় ২৫-৩০টি যানবাহন রয়েছে।

খন্দকার আল মঈন বলেন, ইভ্যালির এমডি রাসেলের ব্যক্তিগত পর্যায়ে সাভারে কয়েক কোটি মূল্যের জায়গা-জমিসহ অন্যান্য সম্পদ রয়েছে।

জিজ্ঞাসাবাদে রাসেল জানান, ইভ্যালির বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে বর্তমানে প্রায় ৩০ লাখ টাকা আছে। বেশ কয়েকটি গেটওয়েতে ৩০-৩৫ কোটি গ্রাহকের টাকা আটক হয়ে আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে ইভ্যালির এমডি ও চেয়ারম্যানকে গ্রেফতার করে র‍্যাব।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর