স্বামীর সঙ্গে রাত কাটাতে না পেরে সতিনকে অ্যাসিড নিক্ষেপ

নওগাঁর রাণীনগরে স্বামীর সঙ্গে রাত কাটাতে না পারার ক্ষোভে ছোট সতিন পাতাশি বেগমের (৩০) গায়ে অ্যাসিড নিক্ষেপে করেন বড় সতিন নার্গিস(৩৫)। এতে পাতাশি বেগম আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার আতাইকুলা গ্রামে ছোট সতিন পাতাশির বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত নারী ওই গ্রামের মজনু মিয়ার মেয়ে।

এ ঘটনায় রাণীনগর থানা পুলিশ আটক করেছে পাতাশির স্বামী আত্রাই উপজেলার আন্ধারকোটা গ্রামের ওসমান আলী (৪৫) ও সতিন নার্গিস বেগমকে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, ওসমান আলীর দ্বিতীয় স্ত্রী হলেন পাতাশি বেগম।প্রথম স্ত্রী নার্গিস ও দ্বিতীয় স্ত্রী পাতাশির মধ্যে স্বামীকে পাওয়া নিয়ে চলছিল দ্বন্দ্ব। বৃহস্পতিবার সকালে পাতাশির বাড়িতে এসে সতিন নার্গিস পাতাশিকে অ্যাসিড নিক্ষেপ করে। এতে গুরুতর আহত হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, ঘটনাটি জানার পর অ্যাসিড নিক্ষেপের অভিযোগে থানা পুলিশ অভিযান চালিয়ে পাতাশির স্বামী ওসমান ও সতিন নার্গিসকে আটক করেছে।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর