বিশাল শোডাউন নিয়ে দলিল লেখককে মারতে গেলেন এমপি!

রাজধানীর ডেমরা লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁনকে মারপিট করা করা হয়েছে। ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনুর বিরুদ্ধে এ মারপিটের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ডেমরা সাব-রেজিস্ট্রি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এমপি কাজী মনিরুল ইসলাম মনুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী।মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী।

ডেমরা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন অভিযোগ করেন, ‘বাঁশেরপুল এলাকায় ডেমরা সাব-রেজিস্টার অফিসে আমরা বসে কাজ করছিলাম। এমন সময় মোটরসাইকেল ৫০-৬০টি মোটরসাইকেলসহ এমপি সাহেব অফিসে প্রবেশ করেই সামনে চেয়ার ও পানির গ্লাস আমার উপর ছুড়ে মারে। চোখে ও মাথায় এলোপাথারি ঘুষি মারে। কিছু বুঝে উঠার আগেই এমপি সাহেব আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। একজন জনপ্রতিনিধির এমন কাণ্ডে অফিসের সবাই হতবিহ্বল হয়ে পড়ে।’

আনোয়ার হোসেন খান বলেন, সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি। এ রিপোর্ট লেখার সময় তিনি থানার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলেও জানান।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর