বাড়তি ১০ টাকা চাওয়ায় দা দিয়ে কুপিয়ে চালককে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে নোয়াখালীর বেগমগঞ্জ ১০ টাকা ভাড়া বেশি চাওয়ায় অটোরিকশা চালক নিহত চালক আবুল হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছেন এক যাত্রী! নিহত চালক গণিপুর গ্রামের চান মিয়ার ছেলে। এ ঘটনায় হত্যাকারী যাত্রী পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার গণিপুর গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে চৌমুহনী রেল স্টেশন থেকে এক ব্যক্তিকে নিয়ে গণিপুর গ্রামে যায় রিকশাচালক আবুল। একপর্যায়ে ওই যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে তার কথাকাটাকাটি হয়। পরে ওই যাত্রী ১০ টাকা রিকশা ভাড়া বেশি চাওয়ায় বাড়ি থেকে দা এনে রিকশাচালকের গলায় কোপ দেয়। এতে চালকের গলার শ্বাসনালী কিছু অংশ কেটে যায়।

এসময় স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান শিকদার এবিষয়ে জানান, অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর