পাকিস্তানি প্রেতাত্মাদের কঠোর হাতে দমন করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধের প্রতীক। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫ এর খুনিদের প্রেতাত্মারা আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হাতে দমন করতে হবে। শেখ হাসিনার ধারাবাহিকতার কারণে দেশ আজ অগ্রগতির সকল সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করেছে।

তিনি বলেন, এই বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ, দেশরত্ন শেখ হাসিনা অনগ্রসর ও হতদরিদ্র জনগোষ্ঠীর আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। কর্মমুখী প্রশিক্ষণের মাধ্যমে অনগ্রসর জনগোষ্ঠীর দক্ষতা বৃদ্ধি ও আয়বর্ধনমূলক কর্মকান্ডে সম্পৃক্ত করে তাদের সমাজের মূল¯্রােতধারায় আনতে হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী খুনি জিয়া এবং তার দল বিএনপি পাকিস্তানের এজেন্ট ও পাকিস্তানের দালাল। বিএনপি আজ ধূলিসাৎ হওয়ার পথে। বিএনপির ধ্বংসাত্মক রাজনীতির কারণে জনগণ আজ এই পাকিস্তানের দালাল দলটিকে প্রত্যাখান করেছেন। বাঙালি জাতির ভাগ্যকে নির্বাসন দিয়ে বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসন করা ছাড়া আর কিছুই করতে পারেনি বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমান এবং তাদের দোসররা।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ীর পিংনা উচ্চ বিদ্যালয় হলরুমে পিংনা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাংলার বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সমম্বয়ক অধ্যক্ষ লুৎফর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, তারাকান্দি ট্রাক ও ট্রাঙ্কলড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট বণিক সমিতির সাধারণ সম্পাদক ও আওনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গা, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অপর দিকে সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রয়াত আওয়ামী লীগ নেতা আবুল কালাম মন্ডলের স্মরণে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন প্রতিমন্ত্রী।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর