শিক্ষা প্রতিষ্ঠানে মসিকের মাস্ক বিতরণ

দীর্ঘ ১৭ মাস পর ১২ সেপ্টেম্বর খোলা হয় শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার্থীদের করোনা স্বাস্থ্যবিধি নিশ্চিতে নগরীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে মাস্ক বিতরণের নির্দেশ দেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। এ পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৫০ হাজার মাস্ক বিতরণ করা হবে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সিটি মেয়রের নির্দেশে দিনব্যাপী নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করেন মসিকের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মুজমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, করোনা মহামারী কারনে দীর্ঘসময় পর শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে ফিরেছে। তাদের জন্য স্বাস্থ্যবিধি মেনে পাঠদান অতি গুরুত্বপূর্ণ। মাস্ক পরিধান, বারবার হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব রক্ষা করলে করোনা সংক্রমণ বৃদ্ধির ঝুঁকি কম। এজন্য আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করছি। এছাড়া আরও কিছু শিক্ষা প্রতিষ্ঠানে হাত ধোয়ার ব্যবস্থা করে দেওয়ার পরিকল্পনা আমাদের রয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর