এহসান গ্রুপে ৩০ লাখ টাকা হারানোর শোকে বৃদ্ধের মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে এহসান গ্রুপের প্রতারণায় ৩০ লাখ টাকা হারানোর শোকে আব্দুল আজিজ (৭০) নামে এক বৃদ্ধ স্ট্রোক করে মারা গেছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার চন্ডিপুরের চরবলেশ্বর গ্রামের সোনালি শেখের ছেলে।

স্থানীয় ও তার পরিবার সূত্রে জানা যায়, আব্দুল আজিজ পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপে পরিবারের সবাই মিলে দেড় বছর আগে ৩০ লাখ টাকা সুদহীন লাভের আশায় জমা রাখেন।

এহসান গ্রুপের ব্যবস্থাপক পরিচালক মো. রাগীব আহসানের গ্রেফতারের খবর শুনে টাকার শোকে সোমবার স্ট্রোক করেন তিনি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে আব্দুল আজিজের আত্মীয় দুলাল ফকির জানান, তার ছেলেমেয়ে ও আত্মীয় স্বজনের কাছ থেকে ৩০ লাখ টাকা নিয়ে লাভের আশায় এহসান গ্রুপে জমা রাখেন। এহসান গ্রুপের মালিক পলাতকের খবর জানতে পেরে তখন থেকেই তিনি এহসানের বিভিন্ন কর্মীদের মাধ্যমে পিরোজপুর অফিসসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। তিনি তার টাকা ফেরত আনতে অনেক চেষ্টা করেন। এছাড়া টাকার জন্য তার স্বজনরা তাকে তাগাদা দিলে টেনশনে স্ট্রোক করেন। পরে টাকার অভাবে বিনা চিকিৎসায় তিনি মারা যান।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর