চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপার নিহত

চুয়াডাঙ্গায় ট্রাকের চাপায় ইব্রাহিম হোসেন (১৫) নামে ট্রাক হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জ ইমরান ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম হোসেন সদর উপজেলার গাইটঘাট গ্রামের রেলপাড়ার শরিফ উদ্দিনের ছেলে। তিনি ওই ট্রাকের চালকের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। ঘটনাস্থল থেকে ট্রাকটি ও চালক সাইদুল ইসলামকে আটক করে থানায় নিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার রাতে ঢাকা থেকে মালবোঝাই ট্রাকটি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় ট্রাক চালকের ঘুম আসলে ইমরান ফিলিং স্টেশন সামনে গাড়িটি রাখেন চালক। পরে চালক সাইদুল ইসলাম ট্রাকের ভেতরে আর সহকারী ইব্রাহীম হোসেন ট্রাকের নিচে বিছানা করে ঘুমিয়ে পড়েন।

সকালে চালকের ঘুম ভাঙলে তিনি ট্রাকটি চালু করে সামনে নিতে গেলে ইব্রাহীম ঘুমন্ত অবস্থায় চাকার নিচে পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এসময় আটক করা হয় ট্রাক চালক সহিদুলকে। জব্দ করা হয় ট্রাকটি।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় ট্রাক চালককেও মুক্তি দেয়া হয়েছে।

অন্তর কুমার ঘোষ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর