সেই ভূয়া ডাক্তার দম্পতির বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, এনালাইজার মেশিন জব্দ

সাতক্ষীরায় ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার শব্দ ব্যবহার কথা সেই চিকিৎসক রেজাউলের বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দুপুরে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট খন্দকার রবিউল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় কথিত ডাক্তার দম্পতি রেজাউলকে ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদণ্ড, তার স্ত্রী রিমা আক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। এবং এনালাইজার মেশিন ও প্যাড জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তার সকল সাইনবোর্ড ভেঙে দেয়া হয়।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর বার্তা বাজারের অনুসন্ধানী অনুষ্ঠান ‘বিঘ্নযোগ,পর্ব-৬’ এ দেখানো হয়েছিলো, রেজাউল ও তার স্ত্রী ‘ডাক্তার’না হয়েও কিভাবে নামের আগে ডাক্তার ব্যবহার করে সাইনবোর্ড এবং নেমপ্লেটে ব্যবহার করছিলো। পাশাপাশি মানুষকে প্রতারণার মাধ্যমে টাকাও হাতিয়ে নিয়ে নিচ্ছিলো তারা।

এ দিকে অনুষ্ঠানটি প্রচারের পর থেকে এলাকায় তোলপাড় সৃষ্টি হয় এবং কথিত ডাক্তার রেজাউলের বিরুদ্ধে মানববন্ধন করে স্থানীয়রা।

ভিডিও দেখতে ক্লিক করুন।

শাওন আহমেদ/বার্তা বাজার/শাহরিয়া/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর