প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকসহ সহযোগী কারাগারে

ময়মনসিংহের ধোবাউড়ায় প্রেমিকাকে ধর্ষণ করায় প্রেমিকের সহযোগীসহ দুইজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফজর আলীর ছেলে রায়হান (২০) ও তার সহযোগী আবু তাহের (২১)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নয়ন চন্দ্র মোদক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কোর্ট পরিদর্শক প্রসুদ কান্তি দাস বিষয়টি নিশ্চিত করেন।

ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ওই তরুণীর সঙ্গে রায়হানের প্রেমের সম্পর্ক ছিল। এর সুযোগ নিয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ওই এলাকার রিপনের সহায়তায় তরুণীকে বাড়ি থেকে বের করে আনে। পরে অজ্ঞাত স্থানে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। এ সময় রায়হানের সহযোগী তাজুল ইসলাম ও আবু তাহেরও ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে ওই তরুণী বাদী হয়ে ধোবাউড়া থানায় মামলা করেন। ওই দিন রাতেই রায়হান ও তার সহযোগী আবু তাহেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর