টেকনাফের মেরিন ড্রাইভ থেকে মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলার উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকার একটি কালভার্টের নিচে থেকে হাজী আব্দুল করিম (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। সে টেকনাফ পৌর সভার কুলাল পাড়া এলাকার হাজী সব্বির আহম্মদের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কচ্ছপিয়া এলাকার পশ্চিমে মেরিনড্রাইভ সড়কের কালভার্টের নিচে রক্তাক্ত একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ নুর মোহাম্মদ বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহটি পাঞ্জাবী পায়জামা পরিহিত অবস্থায় ছিলো। শরীরের কোথাও কোন অঘাতের চিহ্ন পাওয়া যায়নি তবে নাক ও মুখ থেকে রক্ত ঝরছিলো।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার দিনে ঘর থেকে বের হওয়ার পর সারারাত বাড়ি ফিরেনি। বাস্তব জীবনে সে অত্যান্ত সাদামাটা জীবন যাপন করতেন। কি কারনে হত্যাকান্ডের মতো ঘটনা ঘটতে পারে তা বুঝে উঠতে পারছেন না তারা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর