পুণরায় চালু হচ্ছে ক্যাসিনো কাণ্ডে বন্ধ ক্লাবগুলো

ক্যাসিনো কাণ্ডের পর দীর্ঘ দিন ধরে যেসব ক্লাব বন্ধ আছে, সেগুলো খুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এই উদ্যোগ নিয়েছে দেশের খেলাধুলার অভিভাবক সংস্থা জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) পরিষদের চেয়ারম্যান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বন্ধ থাকা ক্লাবগুলোর কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতে নির্দেশনা দিয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমকে।

তিনি বলেছেন, ‘ক্রীড়াঙ্গনকে সচল রাখতে ক্লাবগুলোর কর্মকাণ্ড শুরু করতে হবে।’

উল্লেখ্য, ইয়ংমেন্স ফকিরেরপুল, মোহামেডান, ভিক্টোরিয়া, ওয়ান্ডারার্স, আরামবাগ ও দিলকুশা ক্লাবে অবৈধ ক্যাসিনো বাণিজ্য হওয়ায় ২০১৯ সালের সেপ্টেম্বরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে ক্লাবগুলো বন্ধ করে দেয়। এর মধ্যে কিছু ক্লাব খেলাধুলায় অংশ নিলেও বাকিগুলো এখনো বন্ধ।

ক্রীড়া পরিষদের সচিব জানান, ‘চেয়ারম্যান আমাকে যে নির্দেশনা দিয়েছেন পালন করবো। ক্লাব খুলতে সমস্যা কোথায় তা আমি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করবো। আশা করি বন্ধ ক্লাবগুলো অচিরেই তাদের কার্যক্রম চালাতে পারবে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর