হাতে ‘মধ্যাঙ্গুলি’ এঁকে কি বার্তা দিল পরীমনি

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে সাড়ে দশটার দিকে হাজিরা দেয়ার জন্য আদালত চত্বরে উপস্থিত হন পরীমনি। তবে বেলা বারটার দিকে মামলার শুনানি শুরুর আগ পর্যন্ত তিনি আদালত চত্বরে গাড়িতে অবস্থান করেন।

শুনানি শুরু হলে কড়া পুলিশী প্রহরায় গিয়ে আদালতের এজলাসে দাঁড়ান তিনি। শুনানির এক পর্যায়ে নিজেও কথা বলেন তিনি।

শুনানি শেষ হওয়ার পর আদালত ভবন থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আশেপাশে ছিলো বহু মানুষের ভিড়। গাড়িতে ওঠার পর তিনি হুড খুলে হাত নেড়ে অপেক্ষমান মানুষকে শুভেচ্ছা জানান।

এ সময় তার চোখে সানগ্লাস আর ডান হাতে ছিলো নতুন একটি বার্তা- যেখানে মেহেদী দিয়ে আঁকা মধ্যাঙ্গুলের চিহ্নের নিচে লেখা ছিলো “…. মি মোর”।

পরে ফেসবুকে তার ভেরিফায়েড পাতাতে স্যালুট দেয়ার ভঙ্গী করে একটি ছবি পোস্ট করেছেন এবং ওই পোস্টে তিনি সিএমএম কোর্ট চেক ইন দিয়েছেন।

বেলা সাড়ে তিনটা পর্যন্ত ওই পোস্টটি শেয়ার হয়েছে প্রায় এক হাজার বার আর ইমোজি ব্যবহার করে রিএ্যাক্ট দিয়েছেন অর্ধ লাখেরও বেশি মানুষ

তবে এ বার্তা তিনি কি বোঝাতে চেয়েছেন- সে সম্পর্কে কোন ব্যাখ্যা পরীমনি দেননি। বিষয়টি জানার জন্য তাকে কল দেয়ার চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে। যদিও ফেসবুকে তিনি কিছু সংবাদ শেয়ার করেছেন- তার এই বার্তা নিয়ে প্রকাশ করেছে কিছু নিউজ পোর্টাল।

এর আগে জেল থেকে মুক্তি পাওয়ার দিনেও তার হাতে লেখা একটি বাক্য আলোচনার ঝড় তুলেছিলো।

সেবার আনুষ্ঠানিকতা শেষ করে কারাগার থেকে বেরিয়ে একটি ছাদ খোলা গাড়িতে করে ঢাকার দিকে রওনার সময় উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ার সময় ওই বার্তা চোখে পড়ে যা মুহুর্তেই ভাইরাল হয়েছিলো।

তার হাতে ইংরেজিতে লেখা ছিল ওপরের এই বাক্যটিই – “ডোন্ট (ভালোবাসার হৃদয়সূচক তিনটি চিহ্ন) মি বিচ।” তারপর ছিলো হাতের মধ্যাঙ্গুল প্রদর্শনের একটি চিহ্ন।-বিবিসি বাংলা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর