মাস্ক না থাকায় ফাটানো হলো রিকশাচালকের মাথা

মুখে মাস্ক না পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করাকে কেন্দ্র কথাকাটকাটির এ পর্যায়ে গাছের ডাল দিয়ে এলোপাথাড়ি আঘাত এক রিকশাচালকের মাথা ফাটিয়ে দিয়েছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত এক পরিচ্ছন্নতাকর্মী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বজন ও বিক্ষুব্ধ জনতা ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মুল গেট বন্ধ করে দেয় পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে করোনার টিকা নিতে লিমা নামের এক নারী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার জন্য সাহানুরের রিকশা ভাড়া করেন। সাহানুর ওই যাত্রীকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে পৌঁছালে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস তাকে মুখে মাস্ক দিয়ে প্রবেশ করা জন্য বলেন।

এরপরে দুইজনের মধ্যে কথাকাটকাটি শুরুর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে সাহানুরকে এলোপাথাড়ি আঘাত করেন অঞ্জন চন্দ্র। এতে মাথা ফেটে যায় সাহানুরের। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে আসা লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সাহানুরের স্বজনরা খবর পেয়ে হাসপাতাল এসে গেট বন্ধ করে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাসের শাস্তি দাবি করেন। এত চরম ভোগান্তিতে পড়েন টিকা ও চিকিৎসা নিতে আসা মানুষেরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তাসলিমা নাসরিন বলেন, ‘আহত রিকশা চালক শাহানুরকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর