স্ত্রীর ইচ্ছাপূরণে জাতীয় দলে ফিরতে চান নাসির

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়ের নিয়মিত মুখ নাসির হোসেন দীর্ঘদিন ধরেই দলের বাইরে আছেন। ২০১৮ সালে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন তিনি। তবে এখনও হাল ছাড়েননি নাসির।

আবারও জাতীয় দলে ফিরতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তিনি। স্ত্রী তামিমা তাম্মির ইচ্ছাপূরণের জন্য আবারও জাতীয় দলে ফিরতে চান নাসির। ঘরোয়া টুর্নামেন্টে ভালো করেই জাতীয় দলে জায়গা পাওয়ার চেষ্টা করছেন নাসির।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মিরপুরের একাডেমি ভবনের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন নাসির।

তিনি বলেন, অবশ্যই আমি চেষ্টা করবো (স্ত্রীর ইচ্ছে পূরণ করতে)। যতদিন খেলবো ততদিন চেষ্টা থাকবে জাতীয় দলে ফেরার। সব খেলোয়াড়ের স্বপ্ন এটা। আমারও স্বপ্ন আবারও জাতীয় দলে খেলার।

নাসির বলেন, ফেরার জন্য অবশ্যই পরিশ্রম করতে হবে। আমি ফিটনেসের ওপর বেশি কাজ করছি। যেহেতু করোনাকালীন সময়ে আমরা ওভাবে অনুশীলনের সুযোগ পাচ্ছি না। আমি আশা করি, এখন উইকেট পাবো এবং ব্যাটিং-বোলিং করতে পারবো।

তিনি আরও বলেন, আমার ভক্তদের ভালোবাসার প্রতিদান আমি জাতীয় দলে আবারও ফেরার মাধ্যমে দিতে চাই। তারা সবসময় আমাকে সাপোর্ট করে আসছে। আমি তাদের কাছে দোয়া চাই। ইনশাআল্লাহ, আমি আবারও জাতীয় দলে ফিরবো।

উল্লেখ্য, বাংলাদেশের জার্সিতে এখন পর্যন্ত ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি খেলেছেন নাসির।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর